ভাবাচ্ছে -১০
- হানিফ আহমেদ লস্কর ২৪-০৪-২০২৪

আমি চাইনা নতুন চিন্তাধারা
মানুষ মানুষকে করে যা ভাগাভাগা...
আমি চাই চলতে হাতে হাত ধরে
কবর শ্মশানে মাটি যে ঝরে পরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।