মানবতার টান
- হানিফ আহমেদ লস্কর ২৯-০৩-২০২৪

মানুষ হয়ে জন্ম নিয়েছি,
মানুষ হয়ে যেন মরি।
মানুষের মতো চলতে...
ভালোবাসার পথ যেন ধরি।
মানুষের পথে বাধাবিঘ্ন হবে,
হাতে হাত ধরে ভয় যেন ভাগে।
মানুষের হৃদয়ে মানুষের জন্যে...
মানবতার টান যেন জাগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।