অন্যের জন্য
- হানিফ আহমেদ লস্কর ২৪-০৪-২০২৪

সোনা,মণিমুক্তা চাইনি গো খোদা,
অন্ধের অন্ন,গরীবের গৌরব খুশি,
অসহায়ের লাঠি,বিধবার মর্যাদা;
লাঞ্ছিত-বঞ্চিতের হৃদয়ের হাসি।
হেরে যাওয়া আদরের তাঁরা,
করেছে আশীর্বাদ যাহা।
করে দিয়ো জীবনপথে তাহা বাস্তব,
নিজের জন্য নয় শুধু ওদের লাগিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।