স্রষ্টা একজনা
- হানিফ আহমেদ লস্কর ১৯-০৪-২০২৪

একই জন্মমৃত্যু,একই রক্তপানী
আপাদমস্তক দেখেছো তো?
ভিন্নতা আছে কী সংসারে?
হৃদয় খোলে দেখো...
সবাই সবার আত্মীয়।
আমি অমুক,তুমি তমুক...
করেছে ভেদাভেদ মানুষ তারা।
একই ভগবান,একই আল্লাহ,
সৃষ্টিকূল তাঁর বলছে ভাই।
একই পিঞ্জিরার পাখি মোরা,
কণ্ঠস্বর আছে অনেক ধারা,
ধর্মগ্রন্থ খোলে দেখো...
স্রষ্টা শুধু একজনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।