ভাবাচ্ছে -১২
- হানিফ আহমেদ লস্কর ২০-০৪-২০২৪

রবে না রবে কেহ,রব যে আছে
চলেনি চলা চলার পথে
সুখে আছে সুখী তারা সুখভরে
জীবন চলে জীবন পথে জীবনহত হয়ে
বুঝেনি বুঝার কথা অবুঝ হয়ে আছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।