ভাবাচ্ছে -১৩
- হানিফ আহমেদ লস্কর ১৯-০৪-২০২৪

পাবো না তোমার ছুঁয়া,জেনে আছে মনে
তোমার কথাগুলি শুনতে হৃদয় কাঁদছে
এভাবে অনাথ করে উভয় গেলেন চলে
হাত দুটি থাকুক মাথার পাশে আশীর্বাদ রূপে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।