অন্ধকার
- হানিফ আহমেদ লস্কর ১৭-০৪-২০২৪

তরী ভেসেছে লক্ষ্যের বিপরীতে
ঢেউয়ের সাথে.....
কান্নাতে হাসে,হাসিতে নাচে
অভিনয় মঞ্চে দাঁড়িয়ে হাততালি শুনছে
রসালো শব্দের মায়াজালে মানুষ জমাট বেঁধেছে
জীবনের বাণী পৌঁছেনি তার ঘরে
হৃদয় ঘুমিয়ে আছে অন্ধকারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।