স্বপ্ন তুমি
- হানিফ আহমেদ লস্কর ২৬-০৪-২০২৪

স্বপ্ন অনেক দূরে যে দাঁড়িয়ে আছে
অশ্রুঝরে অবহেলিতের কান্না দেখে...
কথা দিয়েছি স্বর্গের ফেরেশতাকে
তাহা কী মিথ্যে হবে?
আসুক ঝড়তুফান,আসুক বা ভূমিকম্প
দাঁড়িয়ে আছি আমি আমার মতো
জীবন থাকতে স্বপ্ন তুমি বাস্তব হবে
আজ নয়তো কাল কিংবা একদিনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।