হৃদয়ের কথা-৭
- হানিফ আহমেদ লস্কর ২৯-০৩-২০২৪

কলমের কালিতে এতো শক্তি,
কলমের কালিতে হয় সব দুর্নীতি।
কলম কাউকে হাসায়,অনেককে কাঁদায়,
কিন্তু সবাইকে ভাবায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।