হৃদয়ের কথা-৮
- হানিফ আহমেদ লস্কর ২৯-০৩-২০২৪

নমামী বরাকের মায়ায় এসেছি আবার ঘরে,
মোবাইল হাতে নিয়ে বরাক দাঁড়িয়ে আছে মিলনস্থলে,
আলোকচিত্রে সবাই ব্যস্ত,চশমা চোখে রেখে,
ভোটের কার্ডে নাম ভুল আছে,সংশোধন হবেই শীঘ্রে।
নমামী বরাকের সুর বাজবে রাজধানীতে,
ইতিহাসের পাতায় নমামী বরাকের নাম যুক্ত হোক স্বর্ণাক্ষরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।