চটকদার ইজেরগুলো
- খায়রুজ্জামান সাদেক ২৯-০৩-২০২৪

চটকদার ইজেরগুলো ড্রয়ার উপচানো। মূলত পোশাকে ফিট হওয়া বুঝায়। লোলুপ যৌনতা থেকে এগুলো দূরে বলা যায়না। ক্রমশ বাড়তে থাকা সংগ্রহের উপর খোলে দেখাটাই ভালবাসা। এভাবে তিনি বুঝতে পারেন চমৎকার শরীর বেরিয়ে পড়ছে ড্রেসিং টেবিলে। ব্যথা স্থায়ী হলে ভরাট বাক্সের উপর এলানো পরিশ্রম খুঁটিয়ে উদ্ধত আর স্খলিত সৌন্দর্যে নিজেকে রিপু করে দেখেন নতুন প্রেমিক ঢুকে পড়ছে বাড়িতে। যে সমস্ত বিষয় শোধরানো যায়না এমন সমস্ত আকাঙ্ক্ষায় বাহুলগ্ন তোমাকে চাই ডেকে ওঠে। এই আমাদের দৃঢ় আলিঙ্গন মোম গলে গেলে তিনি ঠোঁটে চাপেন কান্না। পোশাক খোলতে খোলতে দূর থেকে আরও দূরে নিক্ষেপ করে পিছনের জানালায় দেখতে পান তার বুকে জেগে উঠছে অজবীথি, অথবা কোনও বুকের ঘন লোম আর অন্ধকার। ইজের ছুঁয়ে যাওয়া কামনা সকল বুঝে নেয় এক চির-বিরহিণীকে। কামরায় তবু সমুদ্রের ঢেউ। তবু তিনি ঝাঁপ দেন। তুলে নেন কার্পণ্য। বুকে জড়ানো জড় খেলনা তার। এক ধরণের ঘুম আসে। আর আহা ঘুম, তিনি মনে করেন কে ডাকিবে তাকে- চলন্ত সিঁড়ি অভিমুখে। ইজের থাকে ইজের সৌষ্ঠবে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।