কাব্য- ২৫
- ইয়াছিন সাঈদ আদিল ২৯-০৩-২০২৪

চেয়েছিলাম সাজাঁতে একটি কবিতা,
সইতে না পেরে শব্দের কান্না,
বুঝিনি কবিতা অামায় পোড়াবে অনলে,
নির্দোষ কলঙ্কে আজ নিষিদ্ধ কবিতাটি।

মধ্যদুপুর,
৪ঠা ডিসেম্বর ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।