কাব্য- ২৯
- ইয়াছিন সাঈদ আদিল ১৬-০৪-২০২৪

পা'য়ের দাগ ধূলির অাঁচড়
রঙের শহরে,
ধূলোয়; পত্রেপল্লবে; ঘাসে;
মেঠোপথ পেরিয়ে নদীর ওপারে,
শিশির; বৃষ্টি; রোদে;
মিশেছে এই প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।