ব্যাপৃত
- সজিবুল হাসান সানি। ১৯-০৪-২০২৪

কথায় তোমার দারুন সুর
মোবাইল তোমার ব্যস্ত।
চলছে কথা দিবারাত্রি
তুমিইতো ভাই শ্রেষ্ঠ।

কেউ একজন বসে বসে
গুনছে প্রহর তোমার।
কখন তুমি ফ্রি হবে
কলটা দেবে আমায়।

মিথ্যে স্বপ্ন,মিথ্যে আশা
এই বুঝি তোমার ভালোবাসা।
কষ্ট পেয়ে মনটা কাঁদে
দুশ্চিন্তা আজ বাসা বাঁধে।

তবুও ভাই তুমিই মহৎ
অপরাধ টা হলো আমার।
স্বপ্ন বুঝি ভেঙেই যাচ্ছে
প্রতারণায় আজ তোমার।

প্রেমের ছন্দে মন আনন্দে
চলছে তোমার বেশ।
সবই তোমার মিছে আশা
স্বপ্নটাই আমার শেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।