সুন্দরী তুমি অপরূপা।
- সজিবুল হাসান সানি। ১৮-০৪-২০২৪

মেহেদী রাঙা হাত তোমার
আলতা-রাঙা পা।
তোমার সুন্দরে শোভন আজ
আমার ছোট্র গাঁ।

কোকিল সদৃশ কন্ঠ তোমার
মিষ্টি সুরে ডাকো।
রাতের তারা ঝলমলে আজ
চুপ করে নাহি থাকো।

মাথা ভরা কেশ তোমার
লম্বা চুলের বাহার ।
তুমি হাসলে খেলা করে
সমুদ্র কিংবা পাহাড়।

ঠোঁটে তোমার মিষ্টি হাসি
গালে পড়ে টোল।
অপরূপা সুন্দরী তুমি
সন্ধ্যামালতী ফুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৯-১১-২০১৯ ১৮:৩৮ মিঃ

সুন্দরী মানে অপরূপা কি গজা খিচুড়ি লেখা

bkhasan
০৯-১১-২০১৯ ১১:০১ মিঃ

ছোট্র কি একটু বলে দিবেন প্লিজ।কবিতাটি খুব ভালো লেগেছে।

kobitapagolkobir
০২-০৪-২০১৮ ০১:২৭ মিঃ

প্রেমময় কবিতা,

KAZISHSJIB
২৬-০৩-২০১৮ ০২:১৭ মিঃ

বেশ হয়েছে।

shajibulhasan
২৪-০৩-২০১৮ ০৫:৫৯ মিঃ

ভালো