“অশ্রু”
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন - ছন্দে ছড়ায় বাংলাদেশ ১৯-০৪-২০২৪

সারাটি জীবন গড়া যার শুধু কষ্ঠ দিয়ে,
তারই মন মূখে আবার,
ফুটিবে কেমনে আনন্দ হাঁসির ঝংকার।
দুঃখ, কান্না আর অবহেলায়,
পূর্ণ যার পুরো র্হদয়টা,
একমাত্র সম্বল তার দুঠো অশ্রুর ফোটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SM_Julhasur_Rahman
২৭-০৩-২০১৮ ২০:০৪ মিঃ

সুন্দর কবিতা

SM_Julhasur_Rahman
২৭-০৩-২০১৮ ২০:০৪ মিঃ

সুন্দর কবিতা

repon
২৪-০৩-২০১৮ ১২:৪৮ মিঃ

কবিতাটি ১৯৯২ সালে লিখা আমার একটি হৃদয় স্পর্শী কবিতা
কবিতাটি পাঠ করে কবিতাটি সম্পর্কে দয়া করে আপনার মন্তব্য দিবেন প্লিজ