পাঁচ মিনিট
- খায়রুজ্জামান সাদেক ২৪-০৪-২০২৪

মনোযোগ পেতে বিবেচনা করুন সহজ ফুটোর উপর পাঁচ মিনিট। মানুষ বিভ্রান্ত হয় কিভাবে। দেখিলাম অনেক সেলেব্রিটি।এই অনুষ্ঠান উচিত মাধ্যম তর্ক করতাছে।স্পষ্টভাবে কেঁপে উঠার কয়েক মিনিটের মধ্যে দেখা গেল তাঁরা নিজেরাই বিভ্রান্ত। সম্ভব খানার উপর এই দস্তানা যোগ। যোগ করেও নিশ্চিত হতে চাইছি চুলের জটা কার কেমন নীরব গেঁথে রইল। তবু সে আহাম্মক অপেক্ষা করে দমকলবাহিনী আসার আগে সে যা করতে পারে। অনুমানের ভুল তাই পর পর পানির ট্যাংক খালি হচ্ছে। উপহাস থেকে তারাও ধরিয়ে দিতে পারে। জীবন এখানে দুই বা তিন সেন্ট জাদু তৈরি করবে। অভিধান পড়ে রইল, আর এখানে আগুনের ব্যাখ্যাটুকু। দাও নাও মূল্যে কাছাকাছি সিনেমা আপনি সব দেখতে পারেন। হয়তো পরে কিছু টিপস এবং ট্রিকস প্রত্যাশিত লাগতে পারে। পাঁচ মিনিট সহজ গাট্টার উপর অবশ্যই মিডিয়া ফিরে আসবে…

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।