খোকা যাবে বই মেলায়
- আসাদউজ্জামান খান ২৫-০৪-২০২৪

খোকা যাবে বই মেলায়
আসাদউজ্জামান খান
^^^^^^^^^^^^^^^^^^^^^^^
বই মেলাতে যাবে খোকা
কিনবে হরেক নতুন বই
বাবার কাছে বলবে সেটা
বাবা এখন গেল কই?

তর সহেনা খোকা বাবুর
যাবে কখন বই মেলায়
আসবে কখন খোকার বাবা
ভেবে খোকা বল খেলায়।

আম্মু বলে, শোনো খোকা
কাজ থেকে ফিরলে বাবা
বিকেল বেলা বই মেলাতে
বাবাকে নিয়ে যাবা।

লেখা... ১৫-০২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।