বাংলা আমার
- আসাদউজ্জামান খান ২৯-০৩-২০২৪

বাংলা আমার
আসাদউজ্জামান খান
^^^^^^^^^^^^^^^^^^^^^^
বাংলাভাষা মায়েরভাষা
বাংলা আমার প্রাণ
বাংলাদেশে জন্ম আমার
বাংলা আমার ত্রাণ।

বাংলা আমার জন্মভূমি
বাংলা আমার হিয়া
বাংলাভাষায় কথা বলি
কোমল কণ্ঠ দিয়া।

বাংলা আমার মায়ের ভূমি
বাংলাতে বাস করি
সুখে-দুঃখে বাংলা মায়ের
সুমধুর গান ধরি।

লেখা... ১৮-০২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।