যৌতুক
- এস জামান হুসাইন - চারশ বিশ ২৪-০৪-২০২৪

কৌতুক করে যৌতুক নিয়ে
সুখে আছো ভাই,
কষ্টে আছে শ্বশুর বাবা
সুখের দেখা নাই ॥

যৌতুক আমি নেব না কো
শুধু একটা টিভি,
তোমার মেয়ে ঘরে বসে
দেখবে শুধু মুভি ॥

তোমার মেয়ে সাথে নিয়ে
আসব তোমার বাড়ি,
পায়ে হেঁটে কেমনে আসি
চাইযে একটা গাড়ি ॥

তোমার মেয়ের সুখের তরে
ফ্ল্যাট বাসা চাই,
যৌতুক আমি নেব না কো
পণ করেছি ভাই ॥

বাড়ি দিলাম গাড়ি দিলাম
দিলাম রাজার ধন,
জামাই আমার কুরাল দিয়ে
মন ভেঙেছে মন ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।