'নিশ্বাসে তুমি।
- সজিবুল হাসান সানি। ২৯-০৩-২০২৪

ধরেছি তোমায় ছাড়বনা কো হাত
নিশিতে রজনী থাকিব সজনী
রহিব দুজন এক সাথে পাশ।
প্রেমেরই নিশ্বাসে থাকিব বিশ্বাসে
করিব রোপণ ভালোবাসার চাষ।

পেয়েছি তোমাকে রাখিব যতনে
আসুক না যত শত ঝর।
প্রেমেরই অগ্নিতে জ্বলিবে শত-জন
তবুও করবো না তোমায় পর।

হৃদয়ের সিংহাসনে বসাবো তোমাকে
প্রেমেরই উষ্ণতায় ভাসিব মোড়া।
বুকেরই পিঞ্জরে রাখিব তোমায়
বাসি গো ভালো থাকিব জোড়া।

পড়ন্ত শক্তি থাকিবে ভক্তি
সন্ধ্যা গোধূলিতে ভয় নাহি ওগো পাও।
থাকবো দুজন এক সাথে
গড়বো প্রেমের তাজমহল
আসুক না যত বাধা থাকবে না,
থাকবে না কোন হতাশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।