স্বপ্নের ছায়ামূর্তি
- সজিবুল হাসান সানি। ২৯-০৩-২০২৪

তুমি আমার স্বপ্নে
দেখা রাজকন্যা।

তুমি আমার হারিয়ে
যাওয়া ময়না পাখি অনন্যা।
তুমি আমার অন্ধকারে
আলো দেয়া চাঁদ তারা।

তুমি আমার রাত জেগে
স্বপ্নে দেখা ভালোবাসা।

তুমি আমার ক্লান্ত দুপুরে
দুষ্টু রোদের মিষ্টি হাসি।

তুমি আমার গ্রীষ্মকালের
কৃষ্ণচূড়া ফুলের রাশি।

তুমি আমার বর্ষাকালের
বৃষ্টি ভেজা আলতো হাসি।

তুমি আমার শীতের সকালে
কুয়াশা মাখা মুগ্ধ প্রহর।

তুমি আমার আপনমনে চোখের কোনে
ভালোবাসা বইছে বহর।

তুমি আমার বসন্তেরই
কোকিলের সুর।

তুমি আমার শ্রাবণের
বৃষ্টি মাখা পদ্মা ফুল।

তুমি আমার
হেমন্তের ফসল ভরা মাঠ।

তুমি আমার শরৎ এর
কাশবনের পাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।