এই শিশুরা কোন টেররিস্ট
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৫-০৪-২০২৪

সিরিয়ায় যখন চলছে নাটক
আমরা কেন চুপ?
আমরা কেন প্রতিবাদী নই
চোখ বুজে দেই ডুব।
এই শিশুরা কোন টেররিস্ট
কোথায় তাদের আস্তানা
তাই বলে কি খুনি আসাদ
করছে তাদের নাস্তানা।
কাল হয়েছে জন্ম তাদের
আজ যে হল হত্যা
কূটনীতির কি ওরা বোঝে
না হতে চায় কর্তা।
গুঁড়িয়ে দিলে শিশুর স্কুল
বাদ যায়নি হাসপাতাল
আবাস্থল নেই তো আগেই
নিঃস্ব এখন ঠিক মাতাল।
পুতিন-ট্রাম্প বন্ধু ওরা
শত্রু হলে তুমি
এই নিয়ে তো যুদ্ধ শুরু
ধ্বংস তোমার মাতৃভূমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।