অনুভূতি
- জয় আহাম্মেদ ২৯-০৩-২০২৪

গহিন বনে ফুঁটিয়েছে অদ্য, কাঁঠালীচাপার কলি সখি,হৃদয় প্রান্তরে এসো দু'জন এক সাথে পথ চলি। অম্বরে যে চিত্র আঁকিয়াছি আপন মনে, ঢাকিয়া গিয়াছে তা অদ্র চন্দ্রগ্রহণে। তোমারি দেওয়া সুখেরও মুহূর্তে ছিলো অনুভূতির বাস, মৃত্যু রূপে প্রণয় অধুনা করিয়াছে মোরে গ্রাস।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rabbi
২৮-০৩-২০১৮ ১৮:৪৮ মিঃ

আপনাকে অসংখ্য ধন্যবাদ☺

animesh
২৮-০৩-২০১৮ ১৮:৩৪ মিঃ

সুন্দর লিখিছেন।