ইচ্ছে
- জয় আহাম্মেদ ২০-০৪-২০২৪

গুলো আজ পথ ভূলে
কোথায় হারিয়ে যাই,
ইচ্ছে তার খুব বেশি নয়
তোমায় পাশে চাই।

ঘুম গুলো সব সার্থপর হয়ে
একলা জেগে রই,
রাত গুলো আজ তার সাথে
প্রমের কথা কই।

চিন্তা গুলো দেখতো তোমায়
একলা বসে থাকে,
নয়ন দু'টি খোঁজে তাইতো
পথের আঁকে বাঁকে।

নিজের মতো বেঁধে দিব
এলোমো তার চুল,
ইচ্ছে তার,তোমার খোপায়
পরিয়ে দিবে ফুল।

ক্লান্ত হয়ে বসবে যখন
সখি আমার পাশে,
একটু হেসে ভালোবেসে,
তোমাতে যাবো মিশে।

না বলা অনুভূতি আজ
সৃষ্ট কবিতার ভাষা,
ইচ্ছে তার খুব বেশি নয়,
চাই একটু ভালোবাসা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ১৪:২৭ মিঃ

দারুণ