ভালোবাসা
- অরুণিমা ১৯-০৪-২০২৪

ভালোবাসা------

অরুণিমা মন্ডল দাস


ছবিকে ফোন করলাম
আদর করে জানলাম
সে আসলে আমার খোলা ছাদের ফঁাকা যন্ত্রনা
হু হু আগুনে পোড়ানো কাঠ কয়লা
আমি তঁার অর্ধ ভেজা বারুদ
জ্বললেও কষ্ট আবার না জ্বালালেও দমবন্ধ ধোঁয়া
মেয়েটি

ফেসবুক ওয়াটস আপের কোন সেলফি জোকার
বায়োলজির অভিযোজনে গলাকাটা এক পাখি
তবুও
সে থাকবে আমার শুধু আমার----- কল্পনাতে ছবিতে ---অনুভূতিতে----
তঁাকেই ভালোবাসব বারবার হাজারবার
পাটিগণিতের সুদের অঙ্কের সূত্রে-----!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।