নীল পরখ
- সজিবুল হাসান সানি। ২৩-০৪-২০২৪

সজিবুল হাসান সানি
---------------------

তোমার বিদায়ের কথা মনে হলে
আজও গা আঁতকে উঠে।
মাঝে মধ্যে ঘুমের ঘরে
হঠাৎ চমকে উঠি।
ভাবি এ বুঝি তুমি চলে এলে।
বুকের ভিতর থেকে,
চিন চিন ব্যথা করে উঠে।
তুমি-হীনা বেচে থাকার ইচ্ছা শক্তি,
দিন দিন ক্রমেই হারিয়ে যাচ্ছে ।
একাকীত্ব আর ভালো লাগে না।
তোমার জন্য মন কাঁদে প্রতিনিয়ত,
প্রতিটি ক্ষণে,
তুমি কি একটুও বুঝনা ?
তুমি-হীনা কতটা অসহায় আমি।

তুমি একবার এসে দেখে যাও,
হাহাকার শূন্য হৃদয়
কতটা রক্তাক্ত হয়ে আছে।
এই ভাঙ্গা হৃদয়, প্রতিনিয়ত
তোমাকে কতটা মিস করে যাচ্ছে ।
তুমি কি একটুও মিস করো না আমায় ?
তুমি মিস করলে কখনোই
এভাবে আমাকে একা ফেলে
চলে যেতে পারতে না।
আমাকে এতটা কষ্ট
দিতে পারতে না।

মেসেঞ্জারে তোমার দেয়া
এস এম এস গুলো
এখনো প্রতিনিয়ত পড়ে যাই।
ক্ষণিকের ভালো লাগার জন্য ।
এস এম এস গুলো
পড়ে যতোটা ভালো লাগে
তারচেয়ে বেশি একাকীত্ব বোধ হয়।
জানি তুমি আর কখনোই
আমার হবেনা ।
তবুও এই ভাঙ্গা বুক
বার বার তোমার অপেক্ষায়,
তোমার পথ চেয়ে বসে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।