ভিখারি
- ইবনে মিজান - কে ভগবান? ২৪-০৪-২০২৪

যেই পাখিটা মর্ত্যে উড়ে
আকাশ মাতাল করে
সেই পাখিটা যাবে ছেড়ে
হৃদয় পাতাল ফুঁড়ে।

তবুও কেন পিছু ডাকো?
যে আসবেনা আর ফিরে
আজও কেন বসে আছো?
এই জীবন নদীর তীরে।

বন্ধু ছিলো পাখি তোমার
তুমি মনভুলানো শিকারি
দূরে গিয়ে পাখি তোমায়
বানিয়ে গেলো ভিখারি।।

/রূপক কবিতা/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।