আপন বসন্ত
- মহঃ সানারুল মোমিন - ---- ২৯-০৩-২০২৪

নইতো কারো সে আর পর,
গাছে গাছে,
শাখে শাখে,
মনের সুখে,
দ্যাখো-বসন্ত বাঁধে নিজের ঘর।

সে এখন নয় আর পর,
হাজার ফুলে,
মনটি খুলে,
ধরার কোলে,
দ্যাখো- কোকিল রচে গানের স্বর।

নইতো এখন সে আর পর,
আসে ভ্রমর,
বাজে নূপুর,
সুখের দুপুর,
দ্যাখো-গাছের শাখে সাজে কার ঘর।

কম দামে-পেলাম তারে করিস না দর,
সবাই আপন ,
নিজের মতন,
করে যতন,
দ্যাখো-ফুলে ফলে সে বাঁধে নিজের ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৪-০৪-২০১৮ ০৯:১১ মিঃ

অসাম