বিদ্ধিষ্ট বন্ধু
- সজিবুল হাসান সানি। - Enemy friend ২৮-০৩-২০২৪

অশুভ সময় এসেছে মোর
কেউ থাকলো না পাশে।
বন্ধু নামের শত্রুসেনা
দল বেঁধে হাসে।

জীবন চলে সময়ের সাথে
দুঃখের গান গেয়ে।
একদিন আমি ঘুরে দাঁড়াবো
সুখের সিঁড়ি বেয়ে।

বন্ধু মানে মোরা ছিলাম
দুই দেহ এক প্রাণ
স্বপ্ন ছিল গাঁথা মনে
তোদের জন্য দিয়ে দিব জান।

আমিতো ভাই ভাঙ্গা প্লাস্টিক
সুপার গ্লু তে জোরা হয়
পাশে তোরা না থাকলেও
আমি করিনা ভয়।

এক রাশ কষ্ট বুকে নিয়ে
চলছে জীবন বেশ।
তোমাদের ধারনা ভুল ছিল
আমি হইনি শেষ ।

একা বাঁচবো একাই লড়বো
কারো প্রয়োজন নাই।
তোদের মতো বন্ধু থাকলে
সর্গে ও নাই ঠাই ।

০৬,০৪,২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।