পাল
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

অনেকে হয়তো নেয় না রিস্ক/
খেলে চলে দ্বৈত ট্রিক্স/
মানুষ স্থির নয় প্রেমে/
কেউ আবার বন্ধী নয় স্বার্থের ফ্রেমে/
পালতো উড়ে , লাগলে হাওয়া/
যদি তারে যায় পাওয়া/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।