অপবাদ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

অপবাদ এইসব- এই অন্তর প্রবাহে মরুদ্যান
অপবাদ, অপবাদ, এইসব অন্ধদের মিছিলে মিছিলে বিস্ফোরিত
আলোহীন, আলোহীন এইসব অজ্ঞ বধিরদের বাসস্থান….

কোথায়, কে আছে আলোর মিছিলে ?
মিছিলে মিছিলে শুধু অপবাদ
অপবাদেরে নামে এক নোংরা মিছিল !
অন্ধকার খুঁজে খুঁজে মানুষেরা ছুটেছে এক প্রতিহিংসার দাবানলে..

কোথায়, কে আছে শুব্রুতার মঞ্চে ?
সাদা মনের মানুষগুলোকে পুড়ে পুড়ে
অপবাদীরা গর্জেছে দুয়ারে দুয়ারে…
চারিদিকে শুধু অপবাদ আর অপবাদ
একি বয়ে আনবে কোন সু-সংবাদ ?
--------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।