তোকে দেখেছিলাম
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৩-০৪-২০২৪

তোর মাঝে এখনো জেগে আছে
রণ দূর্গে গর্জে ওঠা বিজয়ী চাবি
কেমন করে সেই যুদ্ধ আজ ভুল ?

একটি স্বাধীন পতাকা তো তোর আছে
এখন ? সেই ভুলে কি হেরে যাবি ?
কবিতা তোকে হঠাৎ লিখতেই হলো ।

রক্তে লিখা কাব্য তোর কাছে আছে
দেখেছিলাম, আজই সময় হলো-
গর্জে ওঠ, অসুরের হিংস্রতা চাস কিনা ?

মুক্তিযুদ্ধের স্মৃতি তোর আছে.
তোর প্রাণ তবু মিথ্যায় এলো-মোলো
তোকে দেখেছিলাম..
তোর প্রেম আছে, তোর ভালবাসা আছে
তুই বাঙ্গালী , তুই বাংলাদেশী।
আগামীর কান্ডারী, সত্যের প্রতীক।
---------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।