কথা বলো না
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

অর্থ্, এখানে , বিষয়
ক্ষমতা তাই গরম, ত্যাজি ।

ভদ্রতায় সম্মানে ঢুকেছে ভয়
কথা বলো না, অর্থের শক্তি কতটুকু জানি, কতটুকুইবা বুঝি ।
----------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।