হৃদয়ের সংকেত
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

এক দীর্ঘ্তম স্বপ্নে বসে আছো, প্রেম আমার
শিরা -উপশিরায় ,ব্যকুল প্রাণে, পথ চেয়ে আছি নিশিদিন
দেহের উত্তাল শিহরণ- এ প্রাণের স্পন্দন বিস্তারে;
যেইখানে ছুটে যাই মনে পড়ে, তোমাকে মনে পড়ে!

এখন তুমি সরে গেলে ধীরে ধীরে কত দূরে আজ !
প্রেমের বাগানখানি অগ্নি শিখা হয়ে আমার ভিতরে
দাউ দাউ লেলিহান শিখায়, আবেগ অনুভূতির শাখাগুলো
পুড়ে পুড়ে বাক শূন্য করে দিগন্ত পারি দিলে ।

প্রেমকে খুঁজি আর খুঁজি দিবানিশি অন্তরে আমার..
হে স্বর্গিয় প্রেম, তুমি কোথায় লুকায়ে আছো ? ভুলে গেলে বুঝি ?
হে উদাসীন প্রেমিকা মনে পড়ে নাকো এ হৃদয়ের সংকেত !
প্রেম আজ অবিনাশি লোভে এক নষ্ট অভিনয়ে…
অবিরাম চলেছে তো চলেছে হিংস্র দানবের বন্ধু হয়ে ।
------------------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।