স্মৃতির মেলা
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন - কিছু কথা কিছু ব্যাথা ২০-০৪-২০২৪

গত বসন্তে গিয়েছিলাম
স্মুতিহাটির মেলা,
ফেরার পথে কিনে নিলাম
কল্পনার এক ভেলা।
হৃদয় তারে বাজে যখন,
মরমী গানের সুর
আপন মনে বাজাই তখন,
বসিয়া সে অদুর।
বেলার তারে ফুটিয়ে তুলি
কল্পনার ছায়া লিপি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।