স্বাগতম! স্বাগতম! হে বৈশাখ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

স্বাগতম! স্বাগতম! হে বৈশাখ..
জেগে উঠ, জেগে উঠ, নব বিজয়ের সন্ধানে ।
মুছে ফেল, মুছে ফেল, অতীত ব্যর্থ্তা যত টানে।

কোন সে রূপ হেরি বিবিএস গ্রুপের মাঝে !
দুয়ার খুলেছে দেখ, জেগেছে নিবিড় সাজে ।
বিবিএস গগণে আজ বৈশাখের বজ্র বাজে
ওরা করে না ভয়, এক দীপ্ত শপথের রাজে !

এক স্বপ্নের শপথে দূর সুদূরের পানে
বিবিএস ফুলেরা দলে দলে ফুটেছে নব নব ঘ্রাণে
ওরা করে না ভয়, ঘূর্ণি তুফান ঝড়ে
চৈতালীর তাপদাহ তারে
পারেনি কো দিতে হেরে ।

কোন বাঁধাই নহে কোন মহাদ্রিতলে
বিবিএস সূর্যেরা জানে, জাগবেই দলে দলে..
নব উদ্যেমে জাগো হে বৈশাখ, জাগো হে বৈশাখ
তোমার এ ছোঁয়া , তোমার এ প্রেম
নব যুদ্ধের বিজয়ী পোশাক ।


স্বাগতম! স্বাগতম! হে বৈশাখ..
মুছে দাও, মুছে দাও, চৈতালীর ব্যর্থ্ গ্লাণী
পরাজয় রবে নাকো, এই হউক জানাজানি।
বিবিস ছুটেছে ওই বিজয়ের সন্ধানে
আয় তোরা আয় ,থাকি সবে বন্ধনে ।
!!শুভ বাংলা নববর্ষ্! শুভ বাংলা নববর্ষ্ !!
------------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।