ঝিঁঝিঁ পোকার সুর
- আসাদউজ্জামান খান ২৯-০৩-২০২৪

ঝিঁঝিঁ পোকার সুর
আসাদউজ্জামান খান
^^^^^^^^^^^^^^^^^^^^
ঝিঁঝিঁ পোকা আওয়াজ করে
কত্ত মধুর সুরে
ঝোপেঝাড়ে গাছে গাছে
মানুষ থেকে দূরে।

বাগে বাগে আওয়াজ তোলে
অনেক ঝিঁঝিঁ পোকা
ধরতে গিয়ে মানুষগুলো
খায়যে শুধু ধোঁকা।

গরম এলে ঝিঁঝিঁ পোকার
সুর থাকে বাতাসে
বোবা বাগ মুখরিত হয়
গরমের এইমাসে।


লেখা...২৮-০৩-২০১৮
প্রকাশ... ২১-০৪-২০১৮( দৈনিক নয়াদিগন্ত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।