এখন যৌবন যার বসন্ত দ্বারে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৩-০৪-২০২৪

এখন যৌবন যার বসন্ত দ্বারে
সে জাগরে জাগে যুদ্ধের ময়দানে
কোরো না মানা তারে
সে তুলবেই তুলবে, বিজয় পাল তুলবেই
অন্যায় রুখবেই রুখবে, প্রতিবাদ করবেই করবে
এই সংগীত আছে যার,
সে গাইবেই গাইবে, সে নাচবেই নাচবে
কোরো না মানা তারে

জাগ, জাগ হে -যৌবন যার বসন্ত দ্বারে
সে থামবে না কভূ দুর্বার মিছিলে ..
ঘুষখোর দুর্নীতিবাজ করবেই দিশে হারা করবেই দিশে হারা
এসো হে, এসো হে, প্রতিবাদ করে হে
রাজ পথে এসো হে, আন্দোলন কর হে
তোমার অধিকার ,আমার অধিকার
বুঝে নাও , বুঝে নাও
ফিরে দাও, ফিরে দাও -জনতার অধিকার ।

বিজয় যে তোর দ্বারে দ্বারে
বাজারে বাজা প্রতিবাদীদের গান বাজা
ঘুষখোর দুর্নীতিবাজ
থাকবে না,থাকবে না আজ
আন ধরে দেরে সাজা ।

এখন যৌবন যার বসন্ত দ্বারে
সাধ্য কার আছে রুখে তোরে?
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।