তোমায় নিয়ে
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৯-০৩-২০২৪

তুমিহীন রাতগুলো যে কাটছে আমার যাচ্ছেতাই,
তোমায় নিয়ে রাত না শুধু,দিনগুলোও কাটাতে চাই!
১৩-৪-১৮.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।