টেষ্ট আজ নতুন এক অতিথি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

টেষ্ট আজ নতুন এক অতিথি
এলরে এল রোগীর দ্বারে।
আনন্দগান গায় রে তারা
আনন্দ গান গায় রে ।
অসহায় রোগীর নীরব কথা
অঙ্গে তাহার অসহ্য ব্যাথা
ধরে দেয় কত টেষ্ট তাহারে
অর্থের বাহারে বাহারে ।
অগ্নি যেন আজ রোগীর পানে
চারিদিকে সবাই জল্লাদী গানে
সেবার মঞ্চ বাজে বেসুর তালে
কেউ নেই সেই দেখার হালে
অসহায় রোগীদের বিপদ কালে ।
টেষ্ট আজ নতুন এক অতিথি
দুয়ারে দুয়ারে তাই চরম ভীতি !
টেষ্ট এসেছে লোভীর সুখে
দেখ রে চেয়ে রোগীর দুঃখে্,
টেষ্ট দেরে দে প্রয়োজন হলে
করিস না লোভ সেবার পালে ।
-----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।