নতুন বছর
- সাইফুল বারী ২৯-০৩-২০২৪

নতুন বছর এলো এইবার
নিয়ে আনন্দ উল্লাস,
নানান রঙের জামা গায়ে
দুঃখ সবার হলো হ্রাস।

নতুন করেই শুরু হলো
নতুন এই বছরটি,
সবার সাথে মিলে-মিশে
মঙ্গল যাত্রায় হাটি।

সবার মাঝে সুখ গুলো
ছড়িয়ে দিতে রাজি,
সবার পাশে থাকবো সদা
ধরলাম তাইতে বাজি।

২রা বৈশাখ, ১৪২৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।