কখনোই বলবো না ভালোবাসো
- সাইফুল বারী ১৮-০৪-২০২৪

নিঝুম রাতে নিঃসঙ্গ জেগে থাকা
ভাবনার অন্তরালে প্রতীক্ষায় নেই
নিকষকালো চিত্ত আমার থাকুক
স্বার্থেরটানে ভুলে যেও সবকিছু
কখনো বলবো না কাছে আসো
কখনোই বলবো না ভালোবাসো

এক তিল পরিমাণ ভালোবাসা
কোনদিনও কমবে না তোমা তরে
আমরণ ভালোবেসে যাবো গোপনে
তোমা হৃদয়ে রেখেছি খুব যতনে
কখনো কোন দাবী নিয়ে যাবো না
কখনোই বলবো না ভালোবাসো

তোমা ছবি এই বুকে ধারণ করে
আমি হাজার বছর হেটে বেড়াবো
তৃষাতুর হলেও কাছে যাইবো না
জল বিহীন মরতে রাজি আছি
কখনো তোমার দয়া চাইবো না
কখনোই বলবো না ভালোবাসো

চশমার ফ্রেম বেধ আমায় দেখো না
মিছে মায়ার জালে আর জড়িয়ো না
ভালো আছি খুব বেশি ভালো থাকি
কারো জন্য কোন আশায় থাকি না
কখনো কোন কারণে কাছে এসো না
কখনো এই আমাকে ভালোবেসো না

৩রা বৈশাখ, ১৪২৫
দোখলা, শ্রীপুর, গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।