পূর্ণতা চাই
- হোসাইন মুহম্মদ কবির - হৃদয় রক্তক্ষরণ ২ ২৯-০৩-২০২৪

সামাজিকতার বাঁধন ছিন্নকরে,
গোপনে নীরবে নিরজনে,
দেবে কী আমায় স্বর্গীয় সুখ?
গভীরতম আনন্দ চাই এ প্রাণে।
নেশা ও রূপেরমোহে মগ্নদেহে
উঠেছে লহরী তরঙ্গিনী,
আর দূরত্ব নয়,ভেঙ্গেচুরে ভয়
কাছে এসো তৃষ্ণার্ত হে রমণী।
যুগযুগান্তর অপেক্ষার পরে
আজ হৃদয় পেলো তৃপ্তি বিন্দু,
আমি আরও চাই,খুব করে চাই
আর বিন্দু নয়,পূর্ণতা চাই সিন্ধু।

রচনাকাল ১৬/০৪/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।