উপলব্ধি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৩-২০২৪

"সার্টিফিকেট থাকলে শিক্ষিত হওয়া যায় না
শিক্ষিত মন থাকতে হয়"
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।