ভালবাসা
- মোহাম্মদ রোকনুজ্জামান রীপন ২৮-০৩-২০২৪

চোখের নিশা
ভালবাসা,
সেতো নহে ভালবাসা!
এতো শুধু দুটি মনের
লব্য আশা।
আমি তোমার,
তুমি আমার,
আজো আছি,
রইবো কালো,
এইতো হলো
প্রেমের ভাষা।
আসুক যত
বাধা , বিঘ্ন
পাইবেনা তাও,
প্রেমের হ্রাস।
এরি নামতো
ভালবাসা । ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।