শুধু আমাকে একবার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৮-০৩-২০২৪

তোমাকে প্রাণের মধ্যে অস্তিত্ব মনে করলাম ।
আমাকে খোঁজছ? এক অদৃশ্য শিহরণ দিয়ে আমার
প্রাণের প্রহরী হয়েছো বুঝি ?
ওগো ও প্রেমিকা পাখি, আমি স্বপ্নে দেখি
ভেসে উঠে তোমার ছবি
তোমার রহস্যময়ী মুখখানি এখনো তো জাগে, শুধু জাগে লাবণ্য হাস্যে
তুমি, শুধু আমাকে একবার, হৃদয়ের আলিঙ্গনে ধরে
তোমার বুকের মধ্যে অনুভব করে নেবে ?
-----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।