চ্যাম্পিয়ন
- সাইফুল আজম কাফী ২৩-০৪-২০২৪

দুর্নীতিতে চ্যাম্পিয়ন ছিলাম, তবে কাগজে কলমে দু-এক ধাপ নামিয়ে দেওয়া হলেও আমরা এখনো চ্যাম্পিয়ন এর কাতারে।

খাঁদা-খন্দে ভরপুর রাস্তা নিয়ে বাণিজ্যিক নগরী হবে সিংগাপুর, চাপাবাজিতে চ্যাম্পিয়ন না হলে এমন ডাহামিথ্যে কি চলতো এ যুগে?

মশা উৎপাদনের জন্যে যদি কোন এওয়ার্ড ঘোষণা করা হয়ে থাকে তাহলে কনফার্ম আমরাই চ্যাম্পিয়ন হতাম।

অতএব হীনমন্যতায় ভোগার কোন কারণ নাই।
আমরা চ্যাম্পিয়ন ছিলাম, চ্যাম্পিয়ন আছি এবং চ্যাম্পিয়ন থাকবো ফর সিউর!



২৫/০২/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।