ঘুমপাড়ানি ছড়া ৪
- মঈন মুরসালিন ২০-০৪-২০২৪

হাঁটি হাঁটি পা পা করে
খোকন হাঁটে সাড়া ঘরে
ঘরের মাঝে রোদের ফুল
ধরতে গেলেই হুলুস্থুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।