ঘুমপাড়ানি ছড়া ৫
- মঈন মুরসালিন ২৪-০৪-২০২৪

শাপলা ফুল শাপলা ফুল
তোমার কানে নেইকো দুল
পানির উপর থাকো ফুটে
আদর সোহাগ তোমার ঠোঁটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।